বৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০২২ | ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. চাকরি
  6. ধর্ম
  7. নির্বাচনী হালচাল
  8. ফিচার
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সম্পাদকীয়
  15. সারাদেশ

কালীগঞ্জে ৩০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু

প্রতিবেদক
admin
সেপ্টেম্বর ১, ২০২২ ৯:১১ পূর্বাহ্ণ

কালীগঞ্জ(লালমনিরহাট) প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জে টিসিবি কার্ডধারী ও সাধারণ ভোক্তাদের মধ্যে খাদ্য অধিদপ্তর কর্মসূচির আওতায় ৩০ টাকা দরে খোলা বাজারে চাল বিক্রির উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ৯টায় ডিলারদের মাধ্যমে চাল বিক্রি কর্মসূচির ভার্চুয়্যালে উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জহুরুল হক, তুষভান্ডার ইউপি চেয়ারম্যান নুরইসলাম আহমেদ, কালীগঞ্জ থানার ওসি তদন্ত মাহবুবুর রহমান, প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলালসহ আরো অনেকে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান বলেন, দরিদ্র ভোক্তা পর্যায়ে খাদ্য পণ্য সহজলভ্য করতে সরকার এ উদ্যোগ নিয়েছে। সার্বক্ষণিক তদারকির মাধ্যমে নিম্নআয়ের লোকজনের মাঝে এ চাল বিক্রয় করা হবে।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জহুরুল হক বলেন, ‘সপ্তাহে ৫ দিন সুলভ মূল্যে প্রতি কেজি চাল ৩০ টাকা করে বিক্রি করা হবে। উপজেলা পর্যায়ে ২ জন ডিলার প্রতিদিন ২ মে. টন করে মোট ৪ মে. টন চাল বিক্রি করতে পারবেন। প্রতি ডিলার প্রতিদিন জনপ্রতি ৫ কেজি করে চাল বিক্রি করবেন।

 

সর্বশেষ - রাজনীতি