বৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. চাকরি
  6. ধর্ম
  7. নির্বাচনী হালচাল
  8. ফিচার
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সম্পাদকীয়
  15. সারাদেশ

শিক্ষকের বিরুদ্ধে ৪ শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

প্রতিবেদক
admin
আগস্ট ৪, ২০২২ ৭:৪৪ পূর্বাহ্ণ

হাতীবান্ধা প্রতিনিধিঃ

ফুটবল চুরির অভিযোগ তুলে ৪ শিক্ষার্থীকে বেড়ধক মারধরের অভিযোগ উঠেছে আসাদুজ্জামান লাভলু নামে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে। বুধবার সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পূর্ব বিছনদই ছকেল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনাটি ঘটেছে।

আহত শিক্ষার্থীরা হলেন, ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী শাকিব, কাওসার, বায়েজদ ও ৩য় শ্রেনীর শিক্ষার্থী সিয়াম। অভিযুক্ত আসাদুজ্জামান লাভলু ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

জানা গেছে, প্রতি দিনের ন্যায় গত মঙ্গলবার ছুটির পর বিদ্যালয়ের ফুটবল দিয়ে খেলাধুলা করেন কয়েকজন শিক্ষার্থী। বুধবার প্রধান শিক্ষক আসাদুজ্জামান লাভলু ওই ফুটবলটি খুঁজে না পেয়ে চুরির অভিযোগ তুলে বাড়ি থেকে ডেকে এনে চার শিক্ষার্থীকে বেড়ধক মারধর করেন এমন অভিযোগ কয়েকজন অভিভাবকের । খবর পেয়ে অভিভাবকরা বিদ্যালয় ঘেরাও করলে তোপের মুখে পড়ে পালিয়ে যান ওই প্রধান শিক্ষক।

আহত কাওসারের ভাই শাহ আলম বলেন, আমার ভাই চোর নয়, সে মেধাবী শিক্ষার্থী। কিন্তু প্রধান শিক্ষক চুরির অভিযোগ তুলে তাকে মারধর করছে । আমরা এই প্রধান শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান লাভলু বলেন, এরা প্রায়ই বিদ্যালয়ের কিছু না কিছু চুরি করে। তাই একটু শাসন করা হয়েছে।

হাতীবান্ধা উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা বেলাল হোসেন বলেন, বিষয়টি শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব‌্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - রাজনীতি