বুধবার , ৬ অক্টোবর ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. চাকরি
  6. ধর্ম
  7. নির্বাচনী হালচাল
  8. ফিচার
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সম্পাদকীয়
  15. সারাদেশ

দীর্ঘ সময় করোনাক্রান্তের পর বিএনপি অফিসে রিজভী

প্রতিবেদক
admin
অক্টোবর ৬, ২০২১ ৬:১৩ পূর্বাহ্ণ

দীর্ঘ সময় করোনাক্রান্তের পর অসুস্থতা কাটিয়ে প্রায় সাড়ে ৬ মাস পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এর আগেও দুইবার তিনি কেন্দ্রীয় কার্যালয়ের গিয়েছিলেন। কিন্তু ওই সময় তিনি অফিসে প্রবেশ করেনি। অনুষ্ঠান শেষ করেই চলে যান তিনি।

গত ১৬ মার্চ করোনা পজিটিভ রিপোর্ট আসলে দীর্ঘদিন স্কয়ার হাসপাতালে চিকিৎসা নেন রিজভী। করোনা আক্রান্ত হওয়ার পর তার অক্সিজেন সেচুরেশন কমে যাওয়ায় এবং ফুসফুস মারাত্বকভাবে আক্রান্ত হওয়ায় তাকে দীর্ঘ সময় আইসিইউতেও চিকিৎসা নিতে হয়েছে।

গত ৯ মে করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেন রিজভী। এরপর থেকে বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন বিএনপির এ নেতা।

এদিকে রিজভীর করোনা পজিটিভ হওয়ার পর কেন্দ্রীয় দপ্তরের দায়িত্ব দেয়া হয়েছিল বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে। তবে বুধবার রিজভীর অফিসে যাওয়ায় দপ্তরের দায়িত্ব পালন নিয়ে দলের মধ্যে প্রশ্ন দেখা দিয়েছে যে, কে দপ্তরের দায়িত্ব পালন করবেন?

এ ব্যাপারে এমরান সালেহ প্রিন্স বলেন, রুহুল কবির রিজভী সুস্থ না হওয়া পর্যন্ত আমি দপ্তরের দায়িত্ব পালন করবো, একথা আমাকে দায়িত্ব দেয়া চিঠিতেও উল্লেখ ছিলো। আর আজও উনার সঙ্গে আমার কথা হয়েছে। উনি দ্বিতীয় তলায় বসেছেন। আর আমাকে আরো ৩ থেকে ৪ দিন দায়িত্ব পালন করে যেতে বলেছেন।

 

সর্বশেষ - রাজনীতি