মঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. চাকরি
  6. ধর্ম
  7. নির্বাচনী হালচাল
  8. ফিচার
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সম্পাদকীয়
  15. সারাদেশ

তাড়াশে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান

প্রতিবেদক
admin
অক্টোবর ১২, ২০২১ ৯:১৪ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জের তাড়াশে আসন্ন ইউপি নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ, ন্যায়বিচার, সুষম বণ্টন স্লোগানে নিরলস পরিশ্রম করে গণসংযোগ ও জনগণের সাথে দেখা ও নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে ভোটারদের মন জয় করে নিয়েছেন তরুণ নেতা আব্দুল হান্নান সরকার। তফসিল ঘোষণা হওয়ার আশায় প্রচার-প্রচারণায় এগিয়ে আছেন উপজেলার ৭নং মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ সমাজসেবক, মানবতাবাদী, অন্যায়ের বিরুদ্ধে আপসহীন, দুর্নীতি প্রতিরোধকারী ও শিক্ষানুরাগী নেতা আব্দুল হান্নান সরকার। তিনি দিন-রাত বিরামহীন ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করে হাট-বাজার ও ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। দীর্ঘদিন ধরে ৭নং মাধাইনগর ইউনিয়নের সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে সুখ-দুঃখে তাদের পাশে থেকে ইতোমধ্যেই সকলের মন জয় করে নিয়েছেন ।

ব্যক্তি যোগ্যতা ও দক্ষতায় ইউনিয়ন, উপজেলা ও জেলার সকল সহযোগী সংগঠন ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে সামাজিক কাজ করে যাচ্ছেন। আব্দুল হান্নান সরকার বর্তমানে মাধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম  সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও  তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক,সাবেক সহ-সভাপতি ও  মাধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক  যুগ্ম  সাধারণ সম্পাদক ছিলেন।

বিগত ৭ সেপ্টেম্বর ২০২০ তারিখে  মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান আবু হাসান মির্জা মারা যাওয়ায়  ইউপি চেয়ারম্যানের  পদ শূন্য হওয়ায়  উপ -নির্বাচনের জন্য দলীয় ভাবে প্রার্থী হওয়ার প্রত্যাশা করলে আব্দুল হান্নান সরকারসহ  ৩জনের নাম কেন্দ্রে পাঠানো হয়। পরে ১৩ নভেম্বর ২০২০ তারিকে আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক সভাপতি জনত্রেী শেখ হাসিনার স্বাক্ষরিত চিঠিতে  চুড়ান্ত  মনোনয়ন পান। কিন্তু কোভিট ১৯  করোনার কারনে ও ইউনিয়নের সীমানা জাটিলতা থাকার কারনে শূন্য আসনে নির্বাচন অুনষ্ঠিত হয় নি। কিন্তু দলীয় মনোনয়ন পাওয়ার পর থেকেই ইউনিয়ন বাসীর কাছে তিনি আরও প্রিয়তম মানুষ হিসেবে পরিচিত হয়েছেন।

ইউনিয়নের দলীয় নেতাকর্মীগণ ও সাধারণ ভোটাররা জানান, ইউনিয়নের তথা উপজেলা, জেলার রাজনৈতিক, ধর্মীয়,দরবারি, সাংস্কৃতিক ও সামাজিক আচার অনুষ্ঠানে সকলের পাশে থেকে সাধারন মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন।

চেয়ারম্যান প্রাথী ও আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আব্দুল হান্নান সরকারের কাছে জানতে চাইলে তিনি জানান, ইউনিয়নের মধ্যে অবহেলিত মানুষের সুখ-দুঃখের সাথে তিনি সর্বদা  মিশে আছেন। তিনি দীর্ঘদিন ধরে সমাজ উন্নয়নমূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করছেন। দলীয় সকল কর্মসূচিতে তিনি নেতাদের সাথে একাগ্রচিত্তে কাজ করেছেন। তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশি। তিনি আরো বলেন আমি যদি দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হতে পারি তাহলে ইউনিয়নের দায়ীত্ব প্রাপ্ত ওয়ার্ড গুলোতে উন্নয়নের কাজ  করবো ইনশাল্লাহ। ইউনিয়ন আওয়ামীলীগগকে আরোও শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়তে ও মধ্যময়ী দেশে রুপান্তরিত করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে বেগমান করবো।

 

সর্বশেষ - রাজনীতি