শনিবার , ৯ অক্টোবর ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. চাকরি
  6. ধর্ম
  7. নির্বাচনী হালচাল
  8. ফিচার
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সম্পাদকীয়
  15. সারাদেশ

কালীগঞ্জে দুর্গাপূজা মন্ডপে অনুদান বিতরণ করলেন- সমাজকল্যাণমন্ত্রী

প্রতিবেদক
admin
অক্টোবর ৯, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার পূজা উদযাপন পরিষদ ও মন্দির কমিটির সাথে মতবিনিময় করেন কালীগঞ্জ-আদিতমারীর মাটি ও মানুষের প্রান প্রিয়নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।

এসময় দূর্গা পূজা মন্ডপের জন্যে মন্ত্রী ব্যক্তিগত ও সরকারি অনুদান বিতরণ করেন।

শনিবার(৯ অক্টোবর) দুপুরে উপজেলার করিম উদ্দিন আহমেদ অডিটরিয়ামে অনুদান বিতরন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় মন্ত্রী বলেন, শারদীয় দুর্গাপূজা পালনে কেউ যেন ষড়যন্ত্র করে বাধার সৃষ্টি করতে না পারে সেজন্য প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন, প্রশাসন সে ভাবেই কাজ করবেন। সাম্প্রদায়িক সম্পৃতির দেশ বাংলাদেশে আপনারা আপনাদের সবচেয়ে বড় শারদীয় দূর্গা উৎসব পালন করে মানুষকে ধর্মীয় আদর্শে উদ্বুদ্ধ করার সু-মহান উদ্দেশ্য নিয়ে এগিয়ে যাবেন।

তিনি আরও বলেন, বিশ্বাস করে হেরে যেতে চাই, কিন্তু প্রতারণা করে বিজয়ী হতে চাই না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ১৭ কোটি মানুষের জন্য কাজ করছেন। এ দেশের মানুষের স্বপ্নকে বাস্তবায়ন করে রোল মডেল হিসাবে সারাবিশ্বের কাছে পরিচিত করেছেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল মান্নানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহান সনি, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরজু মোঃ সাজ্জাদ হোসেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আব্দুল মতিন, তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ, কালীগঞ্জ উপজেলা শাখার যুবলীগ সভাপতি প্রভাষক রেফাজ রাঙ্গা, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক দেবদাস রায় বাবুল, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন দূর্গা পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকগন।

সর্বশেষ - রাজনীতি