শনিবার , ৯ অক্টোবর ২০২১ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. চাকরি
  6. ধর্ম
  7. নির্বাচনী হালচাল
  8. ফিচার
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সম্পাদকীয়
  15. সারাদেশ

তুষভান্ডার ইউপিতে জনপ্রিতায় নারী চেয়ারম্যান পদপ্রার্থী সাজেদা জামান এগিয়ে

প্রতিবেদক
admin
অক্টোবর ৯, ২০২১ ১০:৪৪ পূর্বাহ্ণ

দিন যতই যাচ্ছে ততই ঘনিয়ে আসছে ইউপি নির্বাচন। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে প্রচার প্রচারনা শুরু করেছেন।

এবাররে ইউপি নির্বাচনে তরুণ ভোটারসহ সকলের মাঝে আলোচনায় রয়েছেন রংপুর বিভাগের সফল শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ এর সহধর্মীনি উপজেলা শাখার মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সৎ এবং যোগ্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী পল্লীজননী সাজেদা জামান।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন নৌকা পেতে দিনরাত নিরলসভাবে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। অত্র ইউনিয়নের সর্বসাধারণের মুখে আলোচনায় রয়েছে এবারের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে শিক্ষিত,সৎ এবং যোগ্য নারী নেত্রী হিসেবে পল্লীজননী সাজেদা জামান ।

তরুন ভোটারসহ ইউনিয়নবাসীর অনেকে বলেন, এবারের নির্বাচনে তুষভান্ডার ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী পল্লীজননী সাজেদা জামান দলীয় মনোনয়ন নৌকা পেলে বিপুল ভোট পেয়ে বিজয়ী হবেন। ইউনিয়নজুড়ে তার অবস্থান অন্যসব প্রার্থীদের চেয়ে অনেকটা ভালো রয়েছে। এর কারন তিনি সবসময় এ ইউনিয়নের সর্বস্তরের মানুষের বিপদে আপদে পাশে দাড়িয়েছেন বাড়িয়ে দিয়েছেন সহযোগিতরা হাত। যে কোন বিপদে গরীব অসহায় মানুষদের পাশে থাকার কারনেই তিনি আজ জনপ্রিয়তায় এগিয়ে।

নির্বাচনের বিষয় চেয়ারম্যান পদপ্রার্থী পল্লীজননী সাজেদা জামান বলেন, দীর্ঘদিন ধরে উপজেলা শাখার মহিলা আওয়ামী লীগের সভানেত্রীর দায়িত্ব পালন করে আসছি। ইউনিয়নবাসীর কাছে আমার ব্যাপক জনপ্রিয়তা ও সুনাম রয়েছে। আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দেবেন। নৌকা প্রতীক পেলে এ ইউনিয়নে রেকর্ড পরিমান ভোট পেয়ে বিজয়ী হতে পারবো ইনশাআল্লাহ।

সর্বশেষ - রাজনীতি