বৃহস্পতিবার , ৭ অক্টোবর ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. চাকরি
  6. ধর্ম
  7. নির্বাচনী হালচাল
  8. ফিচার
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সম্পাদকীয়
  15. সারাদেশ

জনগনের সেবক হতে চান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন  

প্রতিবেদক
admin
অক্টোবর ৭, ২০২১ ৫:৫০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ  ( লালমনিরহাট) প্রতিনিধিঃ

আমি চেয়ারম্যান হতে চাই না,আমি জনগনের সেবক হতে চাই। আমার লক্ষ্য উদ্দেশ্য চেয়ারম্যান হওয়া নয়! বরং অবহেলিত, গরিব মানুষের সেবা করা। আমি ১ নং ভোটমারী ইউনিয়নের তরুণ, যুবসমাজ, শ্রমজীবি, চাকুরীজীবি, ব্যবসায়ী, প্রবীণসহ সকল শ্রেণির পেশাজীবি মানুষের পাশে থাকতে চাই। সুন্দর সুশীল একটি সমাজ গঠনে জনগনের সেবক হতে চাই। তাই আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়ে মাঠে কাজ করে যাচ্ছি।
বুধবার (৬ অক্টোবর ) এক সাক্ষাৎকারে মনের এমনি আবেগ ব্যক্ত করেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার আসন্ন ইউপি নির্বাচনে ১ নং ভোটমারী  ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শাহআযম নয়ন।
তিনি ভোটমারী ইউনিয়নের দঃ ভোটমারী ভুল্ল্যারহাট এলাকার বীরমুক্তিযোদ্ধা মৃত আব্দুল আজিজের ৩য় পুত্র। তিনি এইচএস সি পাশ করার পর নেমে পড়েন ব্যবসায়।  বর্তমান তিনি পেশায় একজন ব্যবসায়ী ও ঠিকাদার।  তার বড় ভাই সাদিকুল ইসলাম উপ-সচিব হিসেবে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্মরত রয়েছেন, মেজ ভাই আবু সায়েম অফিস সহকারী পদে তথ্য মন্ত্রণালয়ে কর্মরত এবং ছোটভাই শরিফুল ইসলাম অফিস সহকারী পদে ওয়াসা রাজশাহীতে কর্মরত রয়েছেন।
গত ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ৩৬৫০ ভোট পেয়ে মাত্র ৩৯০ভোটের ব্যবধানে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহাদুল হোসেন চৌধুরীর নৌকা প্রতীকের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছেন।
ভোটমারি ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে যে,  বিগত ইউপি নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শাহআযম নয়ন আসন্ন ইউপি  নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।তিনি এলাকাবাসীর কাছে সত্যিকার অর্থেই একজন পরীক্ষিত প্রার্থী। যার মাধ্যমেই সম্ভব ভোটমারী  ইউনিয়নের সকল প্রকার উন্নয়ন করা। এবারে ভোটমারী ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে শাহআযম নয়নকে দেখতে চান ইউনিয়নবাসী।
জনপ্রতিনিধি হওয়ার কারণ কি?এমন প্রশ্নের উত্তরে শাহআযম নয়ন  বলেন, আমি একজন ব্যবসায়ী ও ঠিকাদার এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত হয়েছি। সর্বদা মানুষের কল্যাণে সমাজসেবামূলক কাজ করতে আমি ভালোবাসি। আর সামাজিক সংগঠনের মাধ্যমে সকল প্রকার জনসেবায় আত্মনিয়োগ অসম্ভব, তাই জনপ্রতিনিধি হওয়ার প্রয়াস। আল-হামদুলিল্লাহ আমার বিশ্বাস সকলের দোয়া ভালোবাসা আমার প্রতি আছে আগামীতেও থাকবে।
নির্বাচিত হলে কি ধরণের কাজ করবেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি অবহেলিত, দিনমজুর, গরিব মানুষের কল্যাণে কাজ করতে ইচ্ছুক। এছাড়াও এলাকার অবহেলিত, অনুন্নত রাস্তা সংস্কার/ নির্মাণ। তালিকার মাধ্যমে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতাসহ সরকার প্রেরিত সকল অনুদান প্রকৃত উপকারভোগীর কাছে পৌঁছে দিবো।আমি নির্বাচিত হলে  ১ নং ভোটমারী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন  হিসাবে রুপান্তরিত করতে যা যা করণীয় তাই করতে প্রস্তুত।

সর্বশেষ - রাজনীতি